সকলকে ঝিনাইদহ ইনফো সাইটে স্বাগতম জানাচ্ছি। এই সাইটে আমরা ঝিনাইদহের ইতিহাস,ঐতিহ্য আপলোড করবো। ঝিনাইদহ জেলার ইতিহাস,ঐতিহ্য,ভ্রমন কাহিনী আপনিও দিতে পারেন। আমরা আপনার নামসহ এই সাইটে প্রকাশ করবো। আপনার লেখা আমরা প্রত্যাশা করছি। ইমেইল করুন: jhenaidahinfo@gmail.com

Sunday, May 5, 2024

ডাক অধিদপ্তর নেবে ১০০০ উদ্যোক্তা, ঝিনাইদহে ১২ জন

 

দেশব্যাপী ডাকঘরের স্মার্ট সার্ভিস পয়েন্ট অব পোস্ট অফিসে ১০০০ জন (৫০০ নারী ও ৫০০ পুরুষ) উদ্যোক্তা নিয়োগের সময়সীমা বাড়ানো হয়েছে। জেলা প্রধান ডাকঘর, উপজেলা ডাকঘর এবং প্রযোজ্য ক্ষেত্রে উপডাকঘরের স্মার্ট সার্ভিস পয়েন্ট অব পোস্ট অফিসে একজন পুরুষ ও একজন নারী উদ্যোক্তা অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য সংশ্লিষ্ট জেলা/উপজেলায় বসবাসরত নাগরিকদের কাছে থেকে অনলাইনে আবেদনের আহ্বান ইতিমধ্যে করা হয়েছে।


বিজ্ঞপ্তিতে অনলাইন আবেদনের শেষ সময় ২ মে নির্ধারিত ছিল। তবে ডাক অধিদপ্তর আবেদনের শেষ সময় আরও পাঁচ দিন বাড়িয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই বিজ্ঞপ্তি অনুযায়ী, ৭ মে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে।

জেলা/উপজেলা ডাকঘরের স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্টে উদ্যোক্তা (লেটার রাইটার) হিসেবে জেলা/উপজেলায় একজন নারী ও একজন পুরুষকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।



এই পদে আবেদনের জন্য প্রার্থীকে ন্যূনতম এইচএসসি বা সমমান পাস হতে হবে। কম্পিউটার পরিচালনা, নাগরিক সেবা প্রদানের বাস্তব অভিজ্ঞতা ও তথ্যপ্রযুক্তি সম্পর্কে দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বয়স জানুয়ারি ২০২৪ তারিখে ন্যূনতম ১৮ হতে হবে।

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। এ–সংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েবসাইট থেকে জানা যাবে।

#ডাকঅধিদপ্তরনেবে১০০০উদ্যোক্তা, #পোষ্টঅফিসেনিয়োগ, #উদ্যেক্তানিয়োগ, #ডাকঘরেনিয়োগ


No comments:

Post a Comment