সকলকে ঝিনাইদহ ইনফো সাইটে স্বাগতম জানাচ্ছি। এই সাইটে আমরা ঝিনাইদহের ইতিহাস,ঐতিহ্য আপলোড করবো। ঝিনাইদহ জেলার ইতিহাস,ঐতিহ্য,ভ্রমন কাহিনী আপনিও দিতে পারেন। আমরা আপনার নামসহ এই সাইটে প্রকাশ করবো। আপনার লেখা আমরা প্রত্যাশা করছি। ইমেইল করুন: jhenaidahinfo@gmail.com

Friday, November 10, 2023

ঝিনাইদহের বাসের ধাক্কায় বাস রাস্তার পাশে পড়ে আহত ১৬ জন

ঝিনাইদহ শহরের আয়ুব মোড়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অপর বাস রাস্তার পাশে পড়ে অন্তত ১৬ জন আহত হয়েছে। আজ সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। 

ঝিনাইদহের বাসের ধাক্কায় বাস রাস্তার পাশে পড়ে আহত ১৬ জন


সেসময় ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট এক ঘন্টা চেষ্টার পার আটকে থাকা বাসের হেলপারকে উদ্ধার করে। আহতদের মধ্যে ৬ জনকে ঝিনাইদহ সদর হাসপাতাল ও বাকিদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুস সালাম জানান, যাত্রীবাহি এমকে পরিবহনের একটি বাস ঝিনাইদহ থেকে খুলনার দিকে যাচ্ছিল। পথিমধে ঝিনাইদহ বাইপাস সড়কের আয়ুব মোড়ে পৌছালে সামনের দিক থেকে আসা একটি বাস ওই বাসকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে এমকে পরিবহনের বাসটি রাস্তার পাশে একটি বাড়িতে ঢুকে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আটকে থাকা বাসের হেলপারকে এক ঘন্টার চেষ্টার পর উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে উদ্ধার কাজ শেষে হয়েছে।


No comments:

Post a Comment